Google Ads

মানুষ আপনার চরিত্র সম্পর্কে কি ভাবে ? আপনি কেমন মানুষ নতুন পর্ব | Test your personality

Test your personalities



আপনি কেমন মানুষের নতুন পর্ব নিয়ে হাজির হলাম । এই পর্বের ভিডিও থেকে আপনি জানতে পারবেন আপনার আপনি মানুষ হিসেবে কেমন । আপনার চরিত্র কেমন । এজন্য আপনাকে ৩টি রং দেয়া হবে । আপনি ১০ সেকেন্ডের মধ্যে যে কোন একটি রিং বাছুন এবং যেনে নিন আপনি মানুষ হিসাবে কেমন এবং আপনাকে নিয়ে অন্য মানুষেরা কি ভাবে । 



যাদের প্রিয় রং লালঃ  

লাল রংগের ব্যাক্তিরা সাহসী, প্রত্যয়ী ও আত্মবিশ্বাসী হয়। আবার ভালোবাসার রং লাল। এই যুক্তিতে যাদের পছন্দের রং লাল; তারা দ্রুত অন্যদের দৃষ্টি আকর্ষণ করে। বিজ্ঞানীরা জানান, যারা লাল রং পছন্দ করেন, তারা সহজেই অন্যের মন আকর্ষণ করতে পারেন । কিন্তু অস্থিরতা এদের চরিত্রের গুরুত্ব পূর্ণ বৈশিষ্ঠ । এরা যে কোন ছোট খাটো বিষয়ে হুট করে রেগে যায় । তাই রেগে যাবার আগে ভেবে নেয়া উচিত । এরা মনের দিক থেকে অনেক ভালো হয়ে থাকে । লাল রং পছন্দ কারি ব্যাক্তিরা নিজের পরিবারকে খুবেই ভালোবাসেন এবং পরিবারকে শ্রদ্ধা করে থাকেন। এই ব্যাক্তিরা যতটা বালোবাসা মানুষকে দিয়ে থাকেন কিন্তু মানুষের কাছ থেকে ঠিক ততোটা ভালোবাসা পান না। আর এর জন্য এই ব্যাক্তিরা উদাস থাকেন। 

যাদের প্রিয় রং গোলাপীঃ 
সাধারণত নরম স্বভাবের মানুষদের পছন্দরে রংয়ের তালিকায় গোলাপী প্রাধান্য পায়। সংবেদনশীল ও কিছুটা শিশুমনের অধিকারী হন তারা। সহজে বড় হতে চান না বা বড় হওয়া নিয়ে তারা খুব বেশি চিন্তিতও থাকেন না। বাস্তব দুনিয়া থেকে পালিয়ে গোলাপী রঙের আড়াল খোঁজেন তারা। মানসিক পরিণতি অর্জন হওয়ার পর তাদের প্রিয় রংয়ের তালিকায় লাল রং শীর্ষে উঠে যায় । 



যাদের প্রিয় রং সাদাঃ 
পবিত্রতা,নির্মলতা,নিরপেক্ষতা সাদা রঙ্গের অন্যতম বৈশিষ্ঠ । সাদা রং পছন্দ কারি ব্যাক্তিরা বিচক্ষন,সুবুদ্ধি সম্পন্ন এবং জ্ঞানী হয়ে থাকে । আপনি অন্যের সামনে নিজেকে নিখুত ভাবে উপস্থাপন করার জন্য নিজের দোষত্রুটি সযত্নে আড়ালে রাখেন । সাদা দং পছন্দ কারি ব্যাক্তিদের মাঝে মাঝে লাজুক স্বভাব প্রকাশ পেতে পারে । এরা যে কোন বিষয়ের ক্ষেত্রে দৃঢ় বিশ্বাসকে সবার সামনে তুলে ধরে । 

আজ এই পর্যন্তই আপনি কোন রং বেছেছেন তা আমাদের কমেন্ট করে জানিয়ে দিন । ভিডিওটি ভালো লাগলে একটি লাইক দিন এবং ভিডিওটি শেয়ার করে আপনাদের বন্ধুদের ও যানার সুযগ করে দিন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ । 

>> উত্তম চরিত্র কি,
>> মানুষ কি
>> নিজেই দেখুন নিজের ভবিষ্যত, 
>> আপনি কেমন মানুষ নতুন পর্ব, 
>> ভাগ্য দেখার উপায়, 
>> Apni kemon Manush New Video, 
>> Mogoj Dholai New Video, 
>> মগজ ধোলাই নতুন ভিডিও, 
>> আপনি কেমন মানুষ, 
>> Magoj Dholai, apni kemon manus, 
>> Bangla Dhadha - Riddles, 
>> ভবিষ্যত দেখুন, 
>> আপনি কেমন মানুষ পর্ব ৩, 
>> Brain masti new video, 
>> ভাগ্য পরিবর্তনের উপায়, 
>> ভাগ্য পরীক্ষা, 
>> নিজেই নিজের ভাগ্য পরীক্ষা করুন, 
>> চাণক্য নীতি ভাগ্য পরিবর্তন, 
>> চাণক্য নীতি,
>> Personality test questions in bangla
>> Personality test letters
>> Personality test abcd
>>চরিত্র পরীক্ষা,
>> মানুষ আপনার চরিত্র সম্পর্কে কি ভাবে, 

Post a Comment

0 Comments