Google Ads

খুনি কে ? ৫টি মগজ ধোলাই ধাঁধা || Puzzles in bengali || Riddles in bengali || Bangla dhadha 2019


১ম প্রশ্নঃ 

সিজুকা সকালে স্কুল জাওয়ার সময় দেখেন তার মানি ব্যাগ থেকে সব টাকা উধাও । গত রাতে তার ব্যাগে মোট দশ হাজার টাকা ছিলো । তিনি ছাড়া বাড়িতে তার ৩জন ভাইবোন আছে । তার দুই জন বোন জমজ জাদের বয়স ১৩ বছর এবং এক ভাই ছিলো যার বয়স ২১ বছর । তিনি প্রথমে তার ভাইকে ডেকে পুরো বিষয়টি জিজ্ঞাসা করেন । তার ভাই বলে আমি খাওয়া দাওয়া করার পর শুয়ে পরেছিলাম । আমি জানি না কে আপনার টাকা নিয়েছে । এরপর তিনি তার জমজ বোন দুজন কে ডেকে পাঠান । 
এক জনার নাম সুমি এবং আরেক জনের নাম সুস্মিতা । সুমি কে জিজ্ঞাসা করায় সে বলে আমিতো কাল রাত্রে পড়ছিলাম আমি আপনার ঘড়ে যাইনি ।  সুস্মিতা বলে আমি কাল রাত্রে নাইট ক্লাবে গিয়েছিলাম সেখান থেকে অনেক রাত্রে বাড়ি ফিরেছি । আমি কিছুই জানি না । তিন জনার কথা শুনে শুমি বুঝতে পারলো যে তার টাকা কে চুড়ি করেছে । এখন আপানর কাছে আমার প্রশ্ন হলো যে এখানে চোরকে । 

উত্তরটি দেখতে এখানে ক্লিক করুন..Bangla dhadha with answer


২য় প্রশ্নঃ

সিজুকা একজন ডাক্তার । তার বাড়িতে তিনি ছার আরো ৩ জন কাজের লোক আছে । 
হঠাত একদিন সিজুকাকে তার বাডিতেই খুন করা হয় । খুন হওয়ার কিছু খনের মদ্ধ্যেই সিজুকার বাড়িতে পুলিশ আসে । পুলিশ এসে দেখে তার বাড়িতে তিনি ছাড়াও আরো ৩ জন কাজের লোক আছে এবং তাদের ৩জনার পোশাকেই লাল দাগ দেখতে পান পুলিশ । পুলিশ তখন কাজের লোক ৩জন কে জিজ্ঞাসা করে তোমরা কে কি করছিলে আর তোমাদের পোশাকে লাল দাগ কেনো । প্রথম জন জানায় আমি রান্না করছিলাম তাই আমার পোশাকে টমেটোর ছচ লেগে লাল দাগ হয়েছে । ২য়  জন জানায় যে আমি সবজি কাটছিলাম তাই আমার নখ কেটে গিয়ে রক্ত ভরেছে , ৩য় জন জানায় আমি দেয়ালে লাল রং করছিলাম তাই আমার পোশাকে লাল রং ভরেছে  । তখন পুলিশ বুঝতে পারে যে এদের মধ্যে আসোল খুনি কে । এখন আপনার কাছে প্রশ্ন হলো সে পুলিশ কি ভাবে বুঝতে পারলো এদের মধ্যে আসোল খুনি কে ? 


উত্তরটি দেখতে এখানে ক্লিক করুন..Bangla dhadha with answer

Post a Comment

0 Comments